শাহিদ মোস্তফা শাহিদ, কক্সবাজার সদর:

সৎ, দায়িত্ববান, সাহসী কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নোমান হোসেনের বদলী আদেশ প্রত্যাহারের দাবীতে ঈদগাঁওতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।১ জুন জুমাবার আছরের নামাজের পর বাজারের ডিসি সড়কের শাপলা চত্বরে সচেতন নাগরিক মঞ্চ( সনামের) সভাপতি সাংবাদিক কাফি আনোয়ারের সভাপতিত্বে সাংস্কৃতিক ব্যক্তিত্ব কুতুব উদ্দীন চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন বিভিন্ন শ্রেনীর পেশার মানুষ।

এ উপস্থিত ছিলেন চৌফলদন্ডীর মেম্বার মোস্তফা কামাল,ব্যবসায়ী শফি আলম, সংবাদকর্মী গিয়াস উদ্দীন রবিন,চৌফলদন্ডীর সমাজ সেবক জয়নাল আবেদিন,ছাত্রনেতা শাহেদ মোস্তফা কায়েস,ব্যবসায়ী আবু ছালেহ, জয়নাল,শ্রমিক নেতা শাহজাহান,লেটুসহ শতাধিক গন্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, ইউএনও নোমান হোসেন কক্সবাজার সদর উপজেলায় যোগদানের পর থেকে ৮ মাসে সাধারন মানুষের আস্তার প্রতীক হয়েছে।অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার থেকে মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ, ভেজাল বিরোধী অভিযান চালিয়ে অপরাধীদের আইনের আওতায় এনেছে।তাছাড়া গ্রামীণ অবকাঠামোগত উন্নয়নে নিরলস কাজ করে আসছে। হঠাৎ মেঘ বিহীন বজ্রপাতের মত তার বদলী কেউ মেনে নিতে পারছে না।বক্তারা বলেন, সৎ, আদর্শবান, আপোষহীন ইউএনও নোমান হোসেনের বদলী আদেশ প্রত্যাহার করে সদরে বহাল রাখতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।